Payel Sarkar পায়েল সরকার এর বোল্ড লুকে ভাইরাল নাচ, তারপরই নেটিজনদের বিতর্কিত মন্তব্য

পায়েল সরকার (Payel Sarkar) | অভিনেত্রী পায়েল সিনেমা জগতের জনপ্রিয় নায়িকা। রিসেন্টলি তার একটা ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বেশ শোরগোল তৈরি হয়েছে। নেটিজেনরা বেশকিছু কমেন্ট করেছেন। কয়েকদিন আগে বিধানসভা ভোট গেছে সেই ভোটে টলিউডের অভিনেতা অভিনেত্রীরা দু-দলে ভাগ হয়ে গিয়েছিলেন। কিছু বিজেপি ও কিছু তৃণমূল। যাই হোক অভিনেত্রী সেইসময় দক্ষিণ কলকাতার বেহালা পূর্ব থেকে ভোটে দাড়িয়ে ছিলেন। সেই সময়টাতে যথেষ্ট সাদামাটা পোশাকেই ঘুরতে দেখা গিয়েছিল নায়িকাকে। কিন্তু ভোট শেষ হতেই কিছুদিন বিরতি নিয়ে আবার নিজের কাজে ফিরে এসেছেন। পায়েলের আপকামিং সিনেমা জতুগৃহ যেখানে তাকে অভিনয় করতে দেখা যাবে, আর তার শুটিং স্টার্ট হয়ে গেছে। এই সিনেমার শুটিং হচ্ছে কালিম্পং এ। সিনেমাতে পায়েল এক ধনী চা বাগান মালিকের মেয়ের ‘মোলিসা’ চরিত্রে অভিনয় করছেন। এই সিনেমায় পায়েলের কো-আর্টিস হিসাবে দেখা যাবে বনি সেনগুপ্ত, পরম্ব্রত চট্টপাধ্যায় কে। এই ছবিটি নির্মান করেছেন সপ্তাশ্ব। ছবিতে দর্শক থ্রিলার ও হরার অনুভূতি পাবে। আর এই সিনেমার কেন্দ্রিয় নায়িকা পায়েল Payel Sarkar দক্ষতার সাথে এই ধরনের অভিনয় ফুটিয়ে তুলবেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

photo credits instagram

এই পর্যন্ত ঠিকই চলছিল কিন্তু সমস্যা হল পায়েলের ইনস্টাগ্রাম রিল। ভিডিওতে দেখা যাচ্ছে পায়েল একটা ডেনিম জিন্স ও হলুদ ক্রপ টপ পড়ে একটা হিন্দি গানের সাথে নাচছেন। ভিডিওতে অভিনেত্রী Payel Sarkar শরীরের ভঙ্গিমায় বেশ আগুন ছড়িয়েছেন। যা দর্শকদের বেশ প্রশংসা কুড়িয়েছে। রিল পোস্ট হতেই চলে আসে কমেন্টের ঝড়। অনেকে যেমন ভালো ভালো কমেন্ট করেছেন। তার পাশাপাশি অনেকে আবার বিতর্কিত কমেন্টও করেছে। এর মধ্যে রয়েছে রাজনৈতিক কমেন্টও আছে। আবার রয়েছে “বয়স তো কম হলো না বিয়ে-শাদী করুন”। যদিও পায়েল সরকার (Payel Sarkar celebrity) এ ব্যাপারে কোন মন্তব্য করেননি।

পায়েল সরকার Payel Sarkar রিলেশানঃ

পায়েল সরকারের স্ট্যাটাস সিঙ্গেল এটা আমরা সবাই জানি। তবে পায়েল কি কখনো কার প্রেমে পরেন নি? শোনা যায় অভিনয়ের শুরুতে তিনি রাজ চক্রবর্তী সাথে এফায়ার ছিল। পরে আবার আবির সেন গুপ্তের সাথে পায়েলের নাম আসে। অভিনয় জগতে পায়েল প্রায় ১০ টির বেশি ছবিতে নায়িকার চরিত্রে দক্ষতার সাথে কাজ করেছেন।

  Mimi Chakraborty lifestyle | কত টাকা আয় করেন? বয়ফ্রেন্ড, বাড়ি,গাড়ি,পরিবার, সব তথ্য
Payel Instagram
ComComments from instagramments

অভিনেত্রী মনামী ঘোষ কাশ্মীরে ডাল লেকের হাউসবোটে রিল থেকে শিকারা রাইড

Leave a Comment