দিতিপ্রিয়া রায় ও বিশ্বাবসুর সম্পর্ক মুখ খুললেন রানিমা, দিতিপ্রিয়া বোল্ড লুক

দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও বিশ্ববসু বিশ্বাস (Biswabasu Biswas) 

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এখন বাংলা সিরিয়ালের অন্যতম মুখ। খুব ছোট বয়স থেকে তিনি শিশু শিল্পি হিসাবে কাজ করে চলেছেন। মা দূর্গা, অপরাজিত, বোমকেশ, তোমায় আমায় মিলে ইত্যাদি বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন। এছাড়া দিতিপ্রিয়ার জীবনে একটি সফল সিনেমা হল রাজকাহিনী। যেটা সৃজিত মুখার্জী পরিচালনা করে ছিলেন।

দিতিপ্রিয়া রায় রানী রাসমনি

কিছুদিন আগেই জি বাংলায় করুণাময়ী রানী রাসমনির রাণীমার শুটিং শেষ হয়েছে। আর গত চার বছর ধরে এই রানী রাসমণি চরিত্রে অভিনয় করে গেছেন দিতিপ্রিয়া বিশ্বাস। বয়সে তিনি সবার ছোট হয়েও রাণীমার চরিত্রে বিয়ে থেকে শুরু করে একদম বার্ধক্য বয়স পর্যন্ত সমস্ত কিছু অত্যন্ত নিপুণতার সাথে ফুটিয়ে তুলেছেন। আর জি বাংলায় তারই অভিনয় সকলের যে মন কেরেছে তা নতুন করে বলার নয়।

রিসেন্টলি দিতিপ্রিয়া রায় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন। চার বছর ধরে আমরা যে রানী মাকে দেখে অভ্যস্ত সেই সবকিছু বাদ দিয়ে রীতিমতো  বোল্ড লুকে ধরা দিয়েছেন। রাণীমার এই নতুন স্প্যাগেটি স্লিভ ড্রেস নেটিজেনদের নজর কেড়েছে।

photo credits instagram

দিতিপ্রিয়া ও বিশ্ব বসু  দুজনেই খুব ভালো বন্ধু হিসাবেই সবাই জেনে এসেছে। তবে রিসেন্টলি দিতিপ্রিয়া ও বিশ্ববসু সম্পর্ক নিয়ে টলিপাড়ায় গুনগুন শুরু হয়েছে। রানী রাসমণি সিরিয়াল দিতিপ্রিয়া ও বিশ্ববসু দিদিমা ও নাতি ভূপালের ভূমিকায় অভিনয় করেছিলেন। কিন্তু তাৎপর্যপূর্ণভাবে ওরা দুজনেই একইসাথে সিরিয়াল ছাড়ে। তবে দিদিমা ও নাতির অফস্ক্রিন সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে দিতিপ্রিয়া মুখ খুলতে চাননি। প্রেম ভালোবাসা নিয়ে প্রশ্ন করতে দিতিপ্রিয়া পরিষ্কার বলে দেন তিনি প্রেম করেন না। এখনো নাকি তিনি মনের মত কাউকে খুঁজে পাননি। 

দিতিপ্রিয়া রায় পরবর্তী অভিনয়

বর্তমানে তিনি পরিচালক পাভেলের সাথে ড্রামা সুট করার পর এবার ওয়েব দুনিয়ায় প্রবেশ করতে চলেছেন। তানসেনের তানপুরা রহস্য রোমাঞ্চ সিরিজ  পার্ট ৩  তে তাকে অভিনয় করতে দেখা যাবে। আরে ব্যাপারে কাজ করতে দিতিপ্রিয়া বেশি উৎসাহিত। দিতিপ্রিয়া রায় পছন্দের মানুষ সম্পর্কে জানতে গেলে তিনি বলেন তার পছন্দের মানুষ হল রবার্ট প্যাটিনসন ও প্রিয় ক্রিকেটার হল শুভমন গিল। 

  বাংলা সিরিয়ালে আদ্রিত রায় মিঠাই এর প্রিয় "উচ্ছেবাবু"

কৃষ্ণকলি চকচকে স্লিভলেস ওয়েস্টার্ন পোশাকে বুকের ক্লিভেজ একদম স্পষ্ট

জি বাংলার ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু ব্যক্তিগত জীবন, ভালবাসা, সিরিয়ালে অভিনয়

Leave a Comment

Your email address will not be published.

You cannot copy content of this page