কৃষ্ণকলি চকচকে স্লিভলেস ওয়েস্টার্ন পোশাকে বুকের ক্লিভেজ একদম স্পষ্ট

জি বাংলায় কৃষ্ণকলি সিরিয়ালে কৃষ্ণকলি চরিত্র অভিনয় করছে তিয়াসা রায়। কৃষ্ণকলির মিষ্টি গৃহবধূর চরিত্র দর্শকদের মনে ভালো জায়গা করে নিয়েছে। কিন্তু অন্যান্য নায়িকাদের মত কৃষ্ণকলিও তার মিষ্টি লুক থেকে বেরিয়ে এসে হট এন্ড সেক্সি লুকে নিজেকে তুলে ধরছেন। সিরিয়ালে কৃষ্ণকলিকে মেকআপ এর সাহায্যে গায়ের রং কালো করলেও বাস্তবে তিয়াসার গায়ের রং খুবই ফর্সা।

কৃষ্ণকলির (তিয়াসা রায়) testosterone enanthate online জন্ম কলকাতায় আর তিনি গোবর ডাঙ্গা হিন্দু কলেজ থেকে পড়াশোনা করেন। প্রথাম দিকে থিয়েটার দিয়ে তার অভিনয় জীবন সুরু হয়। ছোটবেলা থেকেই তিয়াসার অভিনেত্রী হওয়ার ইচ্ছা ছিল। কিন্তু ২০১৭ সালে তিয়াসার দেখাশোনা করে বিয়ে ঠিক হয়ে যায়। এরপর ২০১৮ সালে জী বাঙলায় তার অভিনয় শুরু হয়। সিরিয়ালে কৃষ্ণকলি (তিয়াসা রায়) এর বিপরীতে অভিনয় করছেন নিখিল চৌধুরী (নীল ভট্টাচার্য্য)। তিয়াসার হাসবেন্ড সুবান রায়ও একজন সিরিয়াল অভিনেতা। ‘আমার দুর্গা’, ‘মিলন তিথি’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন সুবান। বিয়ের পর অভিনয় জগতে আসার জন্য সুবান স্বামী হিসাবে প্রছুর সাহায্য করেন। ২০১৯ সালে তিয়াসা ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের জন্য টেলি একাডেমি এওয়ার্ড পান বেস্ট কাপল হিসাবে।  

কৃষ্ণকলি ভাইরাল

কিছুদিন আগেই কৃষ্ণকলি অর্থাৎ তিয়াসা থাইস্কিট সিকোয়েন্স গাউন পড়ে ছবি আপলোড করেছিলেন সবুজ রঙের গাউনে তাকে বেশ সুন্দরী লাগছিল। কিন্তু এবার তিয়াসা নতুন যে ছবি আপলোড করলেন তাতে তাকে যথেষ্ট হট লাগছে। ছবিতে তিয়াসার বুকের ক্লিভেজ একদম স্পষ্ট দেখা যাচ্ছে। কৃষ্ণকলি তিয়াসর পরনে রয়েছে কালো রঙের চকচকে স্লিভলেস ওয়েস্টার্ন পোশাক হালকা মেকআপ আর চুলটা সামান্য বাঁকানো। পোশাকটায় পেছনদিকে দিকটা প্রায় সম্পূর্ণ খোলা। এই খোলামেলা পোশাকে তার পুরুষ ভক্তদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন।

credits instagram

তিয়াসা বিভিন্ন সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। ইন্সটাগ্রামে তার প্রায় 90k ফলোয়ার। ইন্সটাগ্রামে কৃষ্ণকলি তিয়াসাকে বিভিন্ন ব্রান্ডের প্রোমোশন করতে দেখা যায়। তবে তিয়াসার অফিসিয়াল ইনস্টাগ্রাম সাইটে তিনি লিখেছেন “আই এম স্টার্টিং টু ফাইন্ড মাই ওন স্টাইল”। তার মানে এটা পরিষ্কার যে শিগগিরই তিয়াসা কে কোন নতুন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আর এটা হয়তো তারই প্রস্তুতি।

  বাংলা সিরিয়ালে আদ্রিত রায় মিঠাই এর প্রিয় "উচ্ছেবাবু"

দিতিপ্রিয়া-বিশ্বাবসুর সম্পর্ক মুখ খুললেন রানিমা, দিতিপ্রিয়া বোল্ড লুক

পায়েলের বোল্ড লুকে ভাইরাল নাচ, তারপরই নেটিজনদের বিতর্কিত মন্তব্য

 

Leave a Comment