জলের মধ্যে ভেজা নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে মধুমিতা সরকার আবার ভাইরাল

বাংলা সিরিয়াল দুষ্টু মিষ্টি নায়িকা মধুমিতা সরকার(madhumita sarcar)। এখন বড় পর্দায় রীতিমত সাড়া ফেলে দিয়েছে। ইনস্টাগ্রামে প্রায় ১.৭ মিলিয়ন এর উপর ফলোয়ার্স আছে। আরে হ্যাঁ শুরুটা তার হয়েছিল সিরিয়াল দিয়েই। আমাদের সকলেরই মনে আছে স্টার জলসায় বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে পাখির কথা। বা কুসুম দোলা বা কেয়ার করি না সিরিয়ালের কথা। যশ দাশগুপ্তের সাথে বোঝেনা সে বোঝেনা সিরিয়াল বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। দর্শকদের সবার খুব পছন্দ হয়েছিল পাখি চরিত্রটা যেটা অভিনয় করেছিল মধুমিতা সরকার। তবে অবশ্য বর্তমানে মধুমিতা তার সেই পুরোনো দুষ্টু মিষ্টি লুক, থেকে বেরিয়ে এসে ছোট পোশাকে দর্শকদের একটার পর একটা ইনস্টাগ্রাম রিল ভিডিও উপহার দিচ্ছেন। আর মধুমিতার নতুন ভিডিও দেখার জন্য নেটিজনরা অপেক্ষা করে থাকে। মধুমিতা তার ছিপছিপে মেদহীন শরীরে নতুন নতুন পোজ দিয়ে পুরুষ হৃদয় আগুন ধরিয়ে দিয়েছেন। 

রিসেন্টলি মধুমিতা সরকার কলকাতা হায়াত হোটেলে বেশকিছু উষ্ণ ফটোশুট করেন ছবিতে দেখা যাচ্ছে। পুলের ধারে শট হট প্যান্ট পড়ে একদম নতুন পোজে ফটো আপলোড করেছেন। হট প্যান্ট এর সাথে পড়েছেন একটা পিংক রঙের জ্যাকেট আর ভেজা জ্যাকেটের ভেতরে নীল রঙের বিকিনির মধ্য দিয়ে স্পষ্ট বুকের ক্লিভেজ দেখা যাচ্ছে। মধুমিতার ঝকঝকে চেহারা ও তাতে যৌবন ও সৌন্দর্যের ভালো সংমিশ্রণ ঘটেছে। এছাড়াও জলের মধ্যে একটা স্লিপলেস গ্রাউন্ড পড়ে তার জলকেলির ভিডিওটা বেশ ভাইরাল হয়েছে। 

মধুমিতা সরকার ফটোশুট

মধুমিতার ফটোশুট যে কতটা জনপ্রিয়তা লাভ করেছে তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ রিসেন্টলি বরুণ ধাওয়ান মধুমিতার ছবিতে একটা লাল হাট চিহ্ন এঁকে দিয়েছেন। এছাড়াও এক জনপ্রিয় পাকিস্তানি ব্লগার মধুমিতার ছবি দেখে রীতিমতো খোঁজখবর নিয়েছেন ও সোশ্যাল মিডিয়ায় মধুমিতা সরকার পোস্ট করা ছবিগুলো যথেষ্ট প্রশংসা করেছেন।

Video Courtesy: instagram

সিরিয়ালে হাতে-খড়ি হলেও এখন মধুমিতা বড় পর্দায় টলিউডে তিনখানা সিনেমা করে ফেলেছেন। বর্তমানে তিনি ওয়েব সিরিজ, মডেলিং, ফটো শুটিং ইত্যাদি নিয়ে খুবই ব্যস্ত। জি ফাইভ এ মধুমিতার অভিনীত জাজমেন্ট ডে ওয়েব সিরিজ খুব জনপ্রিয়তা লাভ করেছিল। মধুমিতা সরকার বরাবরই অভিনয় বা ব্যক্তিগত জীবন যা নিয়েই প্রশ্ন করা হোক না কেন স্পষ্ট উত্তর দিতে পছন্দ করেন। ৪ বছর আগে পরিচালক অভিনেতা সৌরভের সাথে তার বিয়ে হয়েছিল কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। 

  শ্রাবন্তী আশাহত না হয়ে কাজ করতে চান | srabanti chatterjee

পায়েলের বোল্ড লুকে ভাইরাল নাচ, তারপরই নেটিজনদের বিতর্কিত মন্তব্য

দিতিপ্রিয়া-বিশ্বাবসুর সম্পর্ক মুখ খুললেন রানিমা, দিতিপ্রিয়া বোল্ড লুক

Leave a Comment