অভিনেত্রী পরিণীতি চোপড়া Parineeti Chopra সম্পূর্ণ নগ্ন হয়ে ভাইরাল লুকে

বলিউড সিনেমাতে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিণীতি চোপড়া Parineeti Chopra এখন খুবই পরিচিত মুখ। তিনি বেশ কত গুলি সিনেমাতে পরপর অভিনয় করেছেন। মিষ্টি হাসি ও সাবলীল অভিনয়ের জন্য পরিণীতি ববাবরই দর্শকদের মন কেড়ে নেন। তবে বিতর্ক কখনই পরিণীতির পিছু ছাড়ে না। বলিউডে যে সমস্ত অ্যাক্ট্রেস ড্রেসের জন্য বারবার সমালোচিত হয়েছেন তার মধ্যে পরিণীতিও অন্যতম। তবে অনেকেই এই সমস্ত ড্রেস পড়ে খবরের শিরোনামে আসতেও পছন্দ করেন। কিছুদিন আগে সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া জাবারিয়া জোড়ি সিনেমার প্রমোশনে এসে বিতর্কে জড়িয়ে পড়েন। স্টেজে আসার পরে মিডিয়া ভক্তরা সিদ্ধার্থর মুভির একটি সিনকে অভিনয় করে দেখানোর জন্য অনুরোধ করেন। আর তারপরেই সিদ্ধার্থের যখন তা করেন তখন পরিনীতির জামার বাটনের ফাঁক দিয়ে বক্ষ বিভাজিকা স্পস্ট দেখা যায়। তখন সেটা ঢাকতে নায়িকা ব্যস্ত হয়ে পড়েন। এর পরেই মিডিয়াতে এই ক্লিপিংটা নিয়ে সমালোচনা হয় ও অনেক ট্রোল তাঁকে করা হয়। 

credit instagram

Parineeti Chopra Photo shoot

কিন্তু এবারের ঘটনাটা একটু আলাদা এবারে সোশ্যাল মিডিয়ায় একটা ছবি শেয়ার করা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। আমরা সবাই জানি বলিউড ইন্ডাস্ট্রিতে অন্যতম সেরা ফটোগ্রাফার হলেন ডাবু রত্নানি Dabboo Ratnani। ছবিতে বিতর্ক যে থাকবে এটাই স্বাভাবিক। এর আগেও রত্নানির ছবিতে বিভিন্ন নায়িকার ড্রেস এবং নিয়ে নানা রকম সমালোচনা হয়েছে। গত কিছুদিন আগে কিয়ারা আদবানির একটি ছবি নিয়ে সমালোচনা হয়েছিল। সেখানে কিয়ারা আদবানি একটি বড় পাতার আড়ালে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দাঁড়িয়ে ছিলেন। আর এবারে সেটাই অন্যভাবে প্রকাশ পেল পরিণীতির Parineeti Chopra ছবিতে। 

এবারের ডাবু রত্নানির ক্যামেরায় তোলা পরিণীতির এই ছবিতে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, ফ্রন্ট স্লিট থাইয়ে কিংবা উন্মুক্ত নাভির ভাইরাল হয়নি। পরিণীতি ক্যামেরার সামনে সম্পূর্ণ খোলা মেলা ভাবে ধরা দিয়েছেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় পরিণীতির এই ছবি দেখে রীতিমত হতভম্ব হয়ে গেছেন। বর্তমানে নেটে এই ছবিটা হট কেকের মত ভাইরাল হয়েছে। বহু মানুষই এই ছবিতে নানা রকম কমেন্ট করেছেন। তবে পরিণীতি চোপড়া র ভক্তদের মধ্যে এই ছবি ঝড় তুলে দিয়েছে। 

credit instagram

Bell Bottom Review: অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমা করোনা আবহে বক্স অফিস হিট।

  জলের মধ্যে ভেজা নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে মধুমিতা সরকার আবার ভাইরাল

প্রতি বছরই রত্নানি তার নতুন ক্যালেন্ডার এর জন্য ফটোশুট করেন তবে পরিণীতির এই ছবিটা তার ক্যালেন্ডার গার্লের জন্য কিনা তা এখনও স্পষ্ট নয়। পরিণীতি চোপড়া অভিনীত কতগুলি উল্লেখযোগ্য সিনেমা হল ইসাকজাদে, কেশরী, গোলমাল এগেন, শুদ্ধ দেশি রোমান্স ইত্যাদি। পরিণীতি চোপড়া র Parineeti Chopra আপকামিং সিনেমা গুলি হল সানিয়া, এনিম্যাল ইত্যাদি। 

Leave a Comment