পরীমনি সোশ্যাল মিডিয়া ভাইরাল, মদ্যপান, বিতর্ক, মোট সম্পত্তি।

porimoni pic

পরীমনি বাংলাদেশে এক অত্যন্ত জনপ্রিয় মুখ। বাংলাদেশি চলচ্চিত্রে পরীমনি সবসময়ই সমালোচনার শীর্ষে থাকে। বাংলাদেশি  সিনেমাতে পরিমনি খুব বেশি সফলতা অর্জন না করলেও তার বিলাসবহুল জীবনযাপন সকলের আলোচনার বিষয় হয়ে থাকে। পরীমনির উৎশৃংখল জীবনযাপন মদ্যপান ইত্যাদি কারণে বারবার বিতর্কে জড়িয়ে পড়েন। 

৪ঠা অগাস্ট ২০২১ সকালে বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) অভিযান চালিয়েছিল অভিনেত্রীর বাড়িতে। পরীমনির বাড়িতে বিপুল পরিমাণে বিদেশি মদ রয়েছে, এমন খবর পেয়েছিল তারা। পরীমণির বাড়িতে অভিযান চালাতেই লাইভে এসে নিজের আতঙ্কের কথা জানিয়েছিলেন ও পুলিশকে ফোন করার কথা বলেন। সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রীর বাড়ি থেকে প্রায় ৩০টি বিদেশি মদের বোতল পাওয়া গিয়েছে। এ ছাড়াও এলএসডি নেশা করার জন্য ব্লটিং কাগজ এবং কিছু পরিমাণ মাদক উদ্ধার করেছে তারা।

photo credits instagram

সিনেমা ক্যারিয়ার

 ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু মডেলিং, ছোট পর্দা অভিনয় করলেও তার প্রথম সফল হিট বাংলা ছবি হল “ভালোবাসা সীমাহীন” ২০১৫ সালে মুক্তি পায়। এই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই পরীমনিকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। পরপর অনেক কটি সিনেমাতে তিনি চুক্তিবদ্ধ হন। তবে সবকটি সিনেমা কিন্তু শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। ২০১৫ থেকে ২০২১ সালের মধ্যে মোট ১২ টি সিনেমা মুক্তি পেয়েছে। এরমধ্যে “স্বপ্নজাল” ও “বিশ্ব সুন্দরী” ছবি দুটি হিট হয়। প্রথমদিকে সিনেমা পিছু ৩ থেকে ৫ লক্ষ টাকা নিয়ে থাকলেও, পরবর্তীকালে তার পারিশ্রমিক বেড়ে হয় ৫ থেকে ২৫ লক্ষ টাকা। এছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনেও তিনি কাজ করেছেন এবং সেখান থেকে ৪০ থেকে ৬০ হাজার টাকা বিজ্ঞাপন পিছু আয় করেছেন। তাছাড়া পরীমনি স্টেজ শো করে ২০ থেকে ৪০ হাজার টাকা আয় করে থাকেন।  ঢাকার কাছে বনানীতে ১৯/২ সড়কে ১২ নম্বর বাড়ির পাঁচ তলায় তার নিজস্ব ফ্ল্যাট আছে। 

  Yash Dasgupta যশ দাশগুপ্ত জীবন যাত্রা, পরিবার, ইনকাম, সম্পর্ক ইত্যাদি

পরীমনি অভিজাত লাইফস্টাইল

পরীমনির বিলাসবহুল জীবনযাপন, গাড়ির সম্ভার ইত্যাদির সাথে তার আয়ের কোন সামঞ্জস্য পাওয়া যায় না। পরীমনি বনানীতে যে ফ্ল্যাটে থাকেন, বর্তমান বাজারে ঐরকম বিলাসবহুল ফ্ল্যাট এর মূল্য প্রায় ১০ কোটি টাকার কাছাকাছি। এছাড়াও তার গাড়ির কালেকশন সকলের নজর কাড়ে। তার কালেকশনে রয়েছে মিতসুবিশি ল্যান্সার। এটি একটি সত্তরের  দর্শকের গাড়ি। আর এটিকে পরীমনি রেখেছেন একটা ভিনটেজ কালেকশন হিসেবে। কিছুদিন আগে 24 জুন তার টয়োটা হারিয়ার গাড়ি এক্সিডেন্ট হয় যার আনুমানিক মূল্য 1 কোটি টাকার কিছু বেশি। এই গাড়িটা এক্সিডেন্ট হওয়ার 24 ঘন্টার মধ্যে পরীমনি নতুন একটি গাড়ি কেনেন সেটি হল রয়েল ব্লু মারসেরাতি। ফিয়াট কোম্পানি দ্বারা নির্মিত এই গাড়ির মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা। যেখানে পরীমনি সাড়ে ৩ কোটি টাকা দিয়ে গাড়ি কিনছেন, অপরদিকে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ৪৬ লক্ষ টাকা দিয়ে অডি কিনেছেন। কিন্তু সিনেমার ক্যারিয়ারের দিক থেকে দেখলে অপু বিশ্বাস পরিমনির থেকে অনেক বেশি সফল।

photo credits instagram

তবে পরীমনির এই বিলাসবহুল জীবনযাপন এর পেছনে অনেক প্রভাবশালী লোকের হাত আছে বলে মনে করা হয়। পরীমনির বাড়িতে তার নিজস্ব নামি দামি মদের কালেকশন ওয়ালা বার আছে। আর তার ফ্ল্যাটে নিয়মিত পার্টি, লাউড মিউজিক ইত্যাদি হয়ে থাকে। রিসেন্টলি পরীমনি বনানীর ক্লাবে ঢুকে ভাঙচুর করেছেন। আর এতে শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান পরিমনির এই ধরনের কাজের নিন্দা করেছেন। অনেক অভিজাত ক্লাব পরিমনির এই কাজ মোটেই মেনে নিতে পারেনি। প্রত্যেক বছরই পরিমনি নিয়ম করে বিদেশ যাত্রা করে থাকেন। আর ওখানে গিয়ে প্রচুর টাকা উড়ান।

নুসরত জাহান নারী ক্ষমতায়ন ও আধিকার নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন

পায়েলের বোল্ড লুকে ভাইরাল নাচ, তারপরই নেটিজনদের বিতর্কিত মন্তব্য

  Darshana banik lifestyle | দর্শনা বণিক জীবন কাহিনী

শ্রাবন্তী – আশাহত না হয়ে কাজ করতে চান

Leave a Comment

Your email address will not be published.

You cannot copy content of this page