শ্রাবন্তী আশাহত না হয়ে কাজ করতে চান | srabanti chatterjee

srabanti chatterjee

শ্রাবন্তী চ্যাটার্জী srabanti chatterjee বাংলা সিনেমার এক অত্যন্ত জনপ্রিয় নায়িকা। কিছুদিন আগে বাংলায় বিধানসভা নির্বাচনে শ্রাবন্তী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু ভোট শেষে আবার ক্যামেরা তে পর্দায় নতুন রূপে ধরা দিয়েছেন। কয়েকদিন আগে শ্রাবন্তীর একমাত্র ছেলে অনিরুদ্ধ ও তার গার্লফ্রেন্ড বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট হয়েছিল তা নিয়ে নেট দুনিয়ায় বেশ সাড়া পড়ে  গিয়েছিল।  কিন্তু এবার ছেলে নয় স্বয়ং নায়িকাই ইনস্টাগ্রম  প্রোফাইলে নিজের ছবি শেয়ার করেছেন আর বলেছেন –

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

photo credits instagram

অবসাদ ত্যাগ করে কাজ করতে । কিন্তু কিসের এই অবসাদ তা তিনি পরিষ্কার করে কিছু বলেননি । হয়তো বা তিনি রাজনীতির বাইরে নিজের ক্যারিয়ারে আবার নতুন করে  ফোকাস করার কথা ভাবছেন। ছবিতে শ্রাবন্তী একটি কালো পোশাক পড়েছেন ও তার উপরেএকটা কালো স্কার্ফ তবে তার এই ছবিতে তাকে বেশ যথেষ্ট সুন্দরী লাগছে। বর্তমানে শ্রাবন্তীর বয়স 30 ঊর্ধ্ব কিন্তু ছবি দেখে তা বোঝার কোন উপায় নেই। ছবিতে কালো ব্যাকগ্রাউন্ড এর সামনে কালো পোশাকে অন্য লুক দিয়েছে। শ্রাবন্তী চ্যাটার্জীর (srabanti chatterjee)  নতুন  লুক দেখে এটা পরিষ্কার যে আগামী দিনে তিনি নায়িকার চরিত্রে আরো বেশ কিছু ভালো ছবি দর্শকদের উপহার দেবেন।

srabanti chatterjee relationship:

শ্রাবন্তীর জীবনে প্রেম ভালবাসা নতুন কিছু নয়। বার বার তিনি তাঁর ভালবাসাকে আঁকড়ে নতুন করে ঘর বাধতে চেষ্টা করেছেন। কিন্তু বার বার তা ভেঙ্গে গেছে। রাজীব বিশ্বাস ও তারপর তাঁর তৃতীয় স্বামী রোসন সিং এর সাথে ডিভর্স হতে চলেছে। শোনা যাচ্ছে অভিরূপ নাগ চৌধুরী নামে এক বেকারী মালিকের সাথে নায়িকার রিলেশান তৈরী হয়েছে।

  নুসরত জাহান নারী ক্ষমতায়ন ও আধিকার নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন

upcomming cinema:

কিছুদিন আগে বাংলাদেশী ছবি বিক্ষোভ এ শ্রাবন্তী অভিনয় করেছেন জনপ্রিয় বাংলাদেশী তারকা শান্ত খানের সাথে। পরিচালক শামীম আহমেদ রনি নতুন ছবি বিক্ষোভ এর শুটিং এর কিছুটা কলকাতায় ও বাকিটা বাংলাদেশ ঢাকার গাজীপুর এলাকায় ছবিটিতে একটি আইটেম সংয়ে সানি লিওনকেও দেখা যায়। ছবিটিতে শ্রাবন্তী ছাড়াও সহ অভিনেতা অভিনেত্রী হিসেবে ভারতের রজতাভ দত্ত, শুভশ্রী কর, রাহুল দেব এবং বাংলাদেশের সাদেক বাচ্চু, শিবা শানু , সাবেরী আলম কে দেখা যাবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

photo credits instagram

Leave a Comment

Your email address will not be published.

You cannot copy content of this page